রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে বৃদ্ধা হাজেরার পাশে ওসি শফিকুল ইসলাম সম্রাট

ওসি শফিকুল ইসলাম সম্রাট বৃদ্ধা হাজেরার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে অসহায় এক বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন ওসি শফিকুল ইসলাম সম্রাট। তিনি নিজের বেতনের টাকায় ১৮ মাস যাবত ওই বৃদ্ধাকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। শুধু তাই নয় তার ওষুধ কেনার টাকাও দিচ্ছেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট। বুধবার বিকালে তিনি নিজে ওই হাজেরার বাড়িতে গিয়ে খাদ্য এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।
জানা গেছে, বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের পলাশতলা গ্রামের অসহায় হাজেরা বেগম (৭৫) অর্থাভাবে মানবেতর জীবন যাপন করেন। অন্যের বাড়িতে চেয়ে পড়ে কোন রকমে দিনানিপাত করেন তিনি।

এমন খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট ওই বৃদ্ধার পাশে দাঁড়ায়। তিনি ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে সাহায্যের হাত বাঁড়ান এবং তাকে আশ্বস্ত করেন তিনি যতদিন এই থানায় থাকবেন তাকে সহযোগিতা করে যাবেন। তাকে আর খাদ্য নিয়ে ভাবতে হবে না। সেই থেকে প্রতি মাসে নিজের বেতনের টাকায় এক মাসের খাদ্য সামগ্রী চাল, ডাল, লবন, তেল, আলু সহ বিভিন্ন সামগ্রী পৌঁছে দেন ওসি শফিকুল ইসলাম সম্রাট। দীর্ঘ ১৮ মাস ধরে এই সহযোগিতা করে যাচ্ছেন তিনি। অন্যের বাড়িতে ভাঙা একটি ঘরে বসবাস করায় একটি ঘরও নির্মাণ করে দিয়েছেন তিনি।

ওসির এমন মানবিকতায় এলাকায় প্রশংসায় ভাসছেন তিনি। ওসির এই মানবিক কর্মকান্ডের জন্য অনেকেই তাকে সাধুবাদ জানিয়েছেন ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, বৃদ্ধা হাজেরা খুবই অসহায় একজন মানুষ । তিনি খাদ্যে কষ্টে ভুগছিলেন। ওনার করুন অবস্থা দেখে আমি ব্যক্তি উদ্যোগে তার পাশে দাঁড়িয়েছি। সবাই যদি সবার পাশে দাঁড়ায় আমাদের সমাজে কোন অভাবী মানুষ থাকবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com